July 12, 2024, 1:41 pm

তথ্য প্রযুক্তিতে সমৃদ্ধ বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয় – মজিবর রহমান মজনু

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, সজীব ওয়াজেদ জয় তথ্য ও প্রযুক্তির ব্যবহার সর্বত্র প্রয়োগ করে বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়েছেন। ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়। বাংলাদেশে আজ নিজস্ব স্যাটেলাইট ব্যবহার নিশ্চিত করার মূল কারিগর সজীব ওয়াজেদ জয়। বিশ্ব দরবারে বাংলাদেশকে সহজেই উপস্থাপন করার ক্ষেত্রে সজীব ওয়াজেদ জয়ের ভূমিকা অপরিসীম। দেশে আজ তথ্য প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করে সময় এবং কাজকে অনেক ক্ষেত্রেই সহজ করে দিয়েছে সজীব ওয়াজেদ জয়। এতে করে দেশের উন্নয়নের ক্ষেত্রে এক নতুন মাত্রা যুক্ত হয়েছে। তার চোখে স্বপ্ন ও পরিকল্পনা দেশের নিজস্ব সম্পদের সঠিক ব্যবহার নিশ্চিত করে সমৃদ্ধ বাংলাদেশ গড়া। জয় এ দেশের একটি বড় সম্পদ। এই সম্পদের যত্ন করা আমাদের সকলের দায়িত্ব। সজীব ওয়াজেদ জয় এর পরিকল্পনায় আগামী প্রজন্মের জন্য উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন বাস্তবায়িত হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, ফলাফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উপলক্ষে বুধবার দুপুরে বগুড়ায় দলীয় কার্যালয়ে পৌর ছাত্রলীগের আয়োজনে কেক কর্তন ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম মনিরুজ্জামান সাব্বিরের সভাপতিত্বে  কেক কর্তন ও আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েল, পৌর আওয়ামী লীগ নেতা রাশেদুল আলম শাওন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আরিফুর রহমান শাওন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ আলাম পারভেজ পারভেজ, পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আক্কাছ আলী সরকার, আসিফ শেখ, সাংগঠনিক সম্পাদক সাখয়াত, পৌর ছাত্রলীগ নেতা আজবিন, শ্যামল, মারুফ, মাহমুদ, সাকিব, রানা, রাকিব, সিয়াম, আলিফ সহ অনেকে উপস্থিত ছিলেন। – খবর বিজ্ঞপ্তী

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD