July 16, 2024, 5:52 am

ফিলিপাইনে বিশ্ববিদ্যালয়ে গুলিতে নিহত ৩

যমুনা নিউজ বিডিঃ ফিলিপাইনের রাজধানীতে একটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে সমাবর্তন অনুষ্ঠানে গোলাগুলির ঘটনা ঘটেছে। ঘটনায় ওই শহরের সাবেক মেয়রসহ তিনজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে বার্তা সংস্থা এপি।
স্থানীয় পুলিশ জানায়, এদিন অ্যাতেনিও ডি ম্যানিলা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা একটি সমাবর্তন অনুষ্ঠানের জন্য সমবেত হয়েছিলেন। সেখানে মেয়ের অভিভাবক হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণাঞ্চলীয় লামিটান শহরের সাবেক মেয়র রোজ ফুরিগে। এসময় এক বন্দুকধারীর গুলিতে ফুরিগের পাশাপাশি এক নিরাপত্তাকর্মী এবং অজ্ঞাত আরেক ব্যক্তি নিহত হন।

দেশটির পুলিশের বরাতে প্রতিবেদনে বলা হয়, রবিবার ওই হামলার ঘটনা ঘটে। নিহত সাবেক মেয়ের সমাবর্তনে যোগ দিতে আতেনেও ডি ম্যানিলা ইউনিভার্সিটিতে গিয়েছিলেন। আতেনেও দে ম্যানিলা ফিলিপাইনের নামকরা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একটি।

সিটি পুলিশের প্রধান রেমাস মেদিনা জানান, ফুরিগেকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যেই গুলি চালায় হামলাকারী। সন্দেহভাজন ওই ব্যক্তি ক্যাম্পাসের নিরাপত্তা সদস্যদের গুলিতে আহত হন এবং গাড়িতে কিছুক্ষণ ধাওয়া করার পরে গ্রেফতার হয়েছেন। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD