August 15, 2022, 4:05 pm

পশুর সঙ্গে বিকৃত যৌনাচার, দেখে ফেলায় বন্ধুর স্ত্রীকে খুন

সাতক্ষিরা প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরায় এক গৃহবধুকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। রেববার (২৪ জুলাই) ভোররাত ৩টার দিকে গাবুরা ইউনিয়নের ৯নং সোরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু তাসকিরা বেগম (৩০) সোরা গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী।

গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুল আলম জানান, দুই মেয়েকে নিয়ে রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন তাসকিরা বেগম। ভোররাতে তাকে কৌশলে ডেকে নিয়ে বাড়ির পাশে পুকুরপাড়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। গৃহবধুর স্বামী ইসমাইল গাজী রাতে বাড়িতে ছিলেন না।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হাওলাদার সানোয়ার হুসাইন মাছুম বলেন, গৃহবধুর স্বামী ইসমাইল গাজী বাড়ির বাজার করার জন্য টাকা জোগাড় করতে আশাশুনি উপজেলার প্রতাপনগর গ্রামের আত্নীয়ের বাড়িতে ছিলেন। ইসমাইল গাজীর বন্ধু একই গ্রামের সাহেব আলী।

পারিবারিকভাবে তাদের সম্পর্ক ছিল। কিছুদিন পূর্বে সাহেব আলী পশুর সঙ্গে বিকৃত যৌনাচার করে। সেটি দেখে ফেলেন গৃহবধু তাসকিরা। মূলত সেটি দেখে ফেলার কারণে ভোর রাত আনুমানিক ৩টার দিকে ডেকে নিয়ে বাড়ির পাশে পুকুরপাড়ে কুপিয়ে হত্যা করে সাহেব আলী। তিনি বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করা হয়েছে। হত্যাকারী সাহেব আলীকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD