July 16, 2024, 6:10 am

বগুড়ায় অণ্ডকোষ চেপে ধরে স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে অণ্ডকোষ চেপে ধরে আব্দুর রহিম (৬৫) নামের এক বৃদ্ধাকে হত্যার অভিযোগে তার দ্বিতীয় স্ত্রী বিউটি (৪০)কে গ্রেফতার করেছে পুলিশ। আজ রোববার দুপুর ১২টার দিকে উপজেলার ধামাচামা গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুর রহিম উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা গ্রামের মৃত জয়নাল আবেদীন প্রামাণিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রান্তিক কৃষক আব্দুর রহিম ছয় বছর আগে বিউটি খাতুকে বিয়ে করেন। তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে প্রায় ঝগড়া হতো। সকালে আব্দুর রহিম স্ত্রীকে ভাত রান্না করতে বলেন। কিন্তু সময়মতো ভাত রান্না করতে না পারায় তিনি স্ত্রীকে মারধর করে। এতে ক্ষুব্ধ হয়ে বিউটি খাতুন তার স্বামীর অণ্ডকোষ চেপে ধরেন। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান আব্দুর রহিম। এসময় নিহতের স্বজনরা ক্ষুব্ধ হয়ে বিউটি খাতুনকে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন চালায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুর রহিমের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়।

নিহতের প্রথম স্ত্রীর মেয়ে রোজিনা খাতুন জানান, বিউটি খাতুন আগেও বাবাকে হত্যাচেষ্টা করেন। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

তবে অভিযুক্ত বিউটি খাতুন জানান, আমি হত্যা করিনি। আমাকে মারধরের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত নিহতের মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত করে বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD