July 12, 2024, 2:49 pm

জয়পুরহাটে রিক্সার চাকায় ওড়না পেচে ফাঁস লেগে গৃহবধূর মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে চলন্ত ইজিবাইকের চাকায় ওড়না জড়িয়ে গলায় ফাঁস লেগে এক গৃহবধূ মারা গেছেন। শনিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে জেলা শহরের ধানমন্ডি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম মোছা. জেসমিন (২০)। তিনি শহরের হানাইল এলাকার হাবিবুর রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে গেছে, নিহত ওই গৃহবধূ জেসমিনের বাবার বাড়ি লালমনিরহাট জেলায়। আজ সকালে তিনি তার বোনকে সঙ্গে নিয়ে স্বামীর বাড়ি হানাইল থেকে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন। তারা দুই বোন জয়পুরহাট রেলস্টেশনে যাওয়ার উদ্দ্যেশে একটি ব্যাটারিচালিত ইজিবাইকে চড়েন। সকাল সাড়ে ৯টায় ইজিবাইকটি জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকায় পৌঁছালে গৃহবধূ জেসমিনের ওড়না ইজিবাইকের চাকার সঙ্গে জড়িয়ে তিনি সড়কের উপর ছিটকে পড়ে যান। স্থানীয় লোকজন গৃহবধূকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বলেন, গৃহবধূ জেসমিন তার বোনকে সঙ্গে নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি লালমনিরহাট যাওয়ার উদ্দ্যেশে বের হন। তারা একটি ইজিবাইকে চড়ে রেলস্টেশনে যাচ্ছিলেন। ওই ইজিবাইকের চাকায় ওড়না জড়িয়ে সড়কের উপর পড়ে যান। তাৎক্ষণিক গৃহবধূকে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD