February 23, 2024, 4:00 am

আদমদীঘিতে ৩০ গৃহহীন পরিবার পেলেন মাথা গোঁজার ঠাঁই

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : “আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান ৩য় পর্যায়ে (দ্বিতীয় ধাপে) বগুড়ার আদমদীঘি উপজেলায় আরো ৩০টি গৃহহীন পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসাবে পেলেন মাথা গোঁজার ঠাঁই।

বৃহস্পতিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার আরো ৩০টি গৃহ ও ভুমিহীন পরিবারের মাঝে ভুমি ও নির্মিত ঘর হস্তান্তর উদ্বোধন করেন। এ উপলক্ষে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়ের সভাপতিত্বে এক সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, কৃষি কর্মকর্তা মিঠু চন্দ্র অধিকারি, এস আই কাওছার আলী, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সিরাজুল হক মন্টু, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবুসহ নেতৃবর্গ।

উল্লেখ্য : আদমদীঘি উপজেলায় মোট ২৫৪ টি ভুমিহীন পরিবারের মধ্যে ১ম পর্যায়ে ১০০টি পরিবারকে, ২য় পর্যায়ে ২৫টি, ৩য় পর্যায়ে ১ম ধাপে ১৫টি এবং ২য় ধাপে আরো ৩০টি পরিবারসহ মোট ১৭০টি গৃহহীন পরিবারকে ভুমি ও নির্মিত ঘর হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD