February 23, 2024, 3:39 am

বরিশালে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

বরিশাল প্রদিনিধিঃ ঢাকা বরিশাল মহসড়কে উজিরপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন মো. রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান ও মো. নুরুল ইসলাম। এ ছাড়া বেলা দুইটার দিকে বরিশাল শের–ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর শহিদুল ইসলাম নামে আরেকজনের মৃত্যু হয়। অন্য চারজন ঘটনাস্থলেই মারা গেছেন। নিহত ব্যক্তিরা সবাই মাইক্রোবাসের যাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের উদ্ধার উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নজরুল ইসলাম দেশবাংলাকে বলেন, ঢাকার গাজীপুর থেকে ১৫ জনের মতো যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস বরিশাল যাচ্ছিল। দুপুর সোয়া ১২টার দিকে উজিরপুরের নতুন শিকারপুরে পৌঁছলে মাইক্রোবাসের চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মোল্লা পরিবহনের একটি বাসের সঙ্গে ওই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই চারজন নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা ঘটনাস্থলে পৌঁছে আহত ব্যক্তিদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এর মধ্যে আহত শহিদুল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে সেখান থেকে বরিশাল শের–ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে ওই হাসপাতালে নেওয়ার পরই তাঁর মৃত্যু হয়।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মমিন উদ্দিন বলেন, ঘটনাস্থলেই চারজন নিহত হয়। নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।এছাড়া মেডিকেলে নেয়ার পথে একজনের মৃত্যু হয়। সব মিলিয়ে মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ৫।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD