February 25, 2024, 8:13 am

আজ বগুড়ায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী

ষ্টাফ রিপোর্টারঃ আজ ১৯ জুলাই সকালে বগুড়ায় আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, এমপি। তার আগমনকে ঘিরে বগুড়ায় জেলা পুলিশ পরিবার থেকে শুরু করে সকল মহলে বেশ উৎসবমুখর ও ব্যস্ততম পরিবেশ সৃষ্টি হয়েছে।

বগুড়া জেলা পুলিশ সূত্রে জানা যায়, স্বরাষ্ট্রমন্ত্রী আগামীকাল সকাল আনুমানিক ১০টায় ঢাকা থেকে রওনা হয়ে হেলিকপ্টারযোগে বগুড়ায় আসবেন সকাল ১১ টায়। হোটেল মম ইনে অবতরণের পর দুপুরের খাবারের আগে টিএমএসএস এর অফিস, মম ইন ইকো পার্ক ও সংস্থার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করবেন মর্মে এখন পর্যন্ত জানা গেছে। এছাড়াও সেখানে তিনি অক্সিজেন প্লান্টের উদ্বোধন এবং প্রধান অতিথি হিসেবে একটি সুধী সমাবেশে যোগদান করবেন। দুপুরের খাবার পর আনুমানিক পৌনে ৩টায় স্বরাষ্ট্রমন্ত্রী বগুড়া পুলিশ লাইন্সে আসবেন মর্মে জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন কে ঘিরে বগুড়া জেলা পুলিশের কর্মসূচী সম্পর্কে জানা যায়, ‘দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ স্লোগানে প্রায় ২০ হাজার মানুষের প্রাণবন্ত অংশগ্রহণে আগামীকাল বগুড়া পুলিশ লাইন্স মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে যেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এমপি।

এছাড়াও পুলিশ লাইন্সে মুক্তির অমর কাব্য ম্যুরালের উদ্বোধন, করোনায় মৃত পরিবহন মালিকদের পরিবার ও দুস্থ শ্রমিকদের আর্থিক প্রণোদনা প্রদান এবং মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে প্রত্যাবর্তনে প্রায় ৫০ জনকে ভ্যান গাড়ি এবং ১৫ জনকে সেলাই মেশিন বিতরণ করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবত্তীর্ বিপিএম এর সার্বিক ব্যবস্থাপনায় উক্ত সমাবেশে সভাপতিত্ব করবেন বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম, পিপিএম।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD