May 17, 2022, 4:46 am

বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে তারেক রহমানের নির্দেশনায় করোনা চিকিৎসার জন্য এমপি সিরাজ ২০ টি ফুলসেট অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতাল করোনা আইসোলেশন সেন্টারে করোনায় আক্রান্তদের অক্সিজেন নিরবচ্ছিন্ন করার জন্য ২০ টি ফুলসেট অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।
২৭ জুন,২০২০ ইং বগুড়ায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে বগুড়া-৬ (সদর) আসনের জাতীয় সংসদ সদস্য ও বগুড়া জেলা বিএনপি’র আহবায়ক গোলাম মোঃ সিরাজ এর নিজস্ব উদ্যোগে ২০টি কমপ্লিট সেট অক্সিজেন সিলিন্ডার অনুদান দেওয়া হয়।
আজ বগুড়ায় ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহীন এর নিকট মোহাম্মদ আলী হাসপাতালে অবস্থিত “করোনা আইসোলেশন সেন্টারে” করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ২০টি কমপ্লিট সেট অক্সিজেন সিলিন্ডার (ফ্লো-মিটার, অক্সিজেন মাস্ক, নাজাল ক্যানোলা, ট্রলি সহ) হস্তান্তর করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী, অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক, অধ্যাপক ডাঃ আজফারুল হাবিব রোজ ও মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এটিএম নুরুজ্জামান সঞ্জয়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD