August 15, 2022, 4:20 pm

বিএমডব্লিউ আনল বিলাসবহুল বাইক

বগুড়া নিউজ ২৪ঃ নতুন বিলাসবহুল বাইক আনল বিএমডব্লিউ। মডেল জি-৩১০ আরআর। ১৫ জুলাই থেকে ভারতের বাজারে বাইকটির বিক্রি শুরু হবে। টুইটারে একটি ভিডিও প্রকাশ করে এই বাইকের লঞ্চের খবর নিশ্চিত করেছে বিএমডব্লিউ।

বিএমডব্লিউ জি-৩১০ আরআর মডেলে থাকছে ৩১২.২ সিসির লিকুইড কুলড ইঞ্জিন। তবে এই ইঞ্জিনে পৃথক টিউনিং করতে পারে বিএমডব্লিউ। ঘণ্টায় সর্বোচ্চ ১৬০ কিলোমিটার গতিতে ছুটবে এই বাইক। এতে থাকছে ট্রাই কালার প্যাটার্ন। সেখানে কোম্পানির সিগনেচার লাল ও নীল রং দেখা গেছে। সঙ্গে রয়েছে সাদা রঙের সমন্বয়।

3

টিভিএস অ্যাপাচি আরআর ৩১০ মডেল থেকে এই মোটরসাইকেল অনুপ্রাণিত। সেই বাইকের সঙ্গে নতুন বিএমডব্লিউ বাইকের ডিজাইনে কোনো তফাৎ চোখে পড়েনি। এই বাইকের ফ্রেমে লাল রঙে দেখা যাবে। এ ছাড়াও থাকছে কালো রঙের অ্যালয় হুইল। এই বাইকে সাদা মনোশক দেখা গেছে।

অ্যাপাচি আরআর ৩১০ মডেলের সঙ্গে বিএমডব্লিউ জি-৩১০ আরআর-এর খুব বেশি পার্থক্য হবে না। বিএমডব্লিউর নতুন রং ছাড়া আলাদা কিছু থাকার সম্ভাবনা কম। ডিজাইনের সঙ্গেই এই বাইকে একই ইঞ্জিন ব্যবহার করবে বিএমডব্লিউ। সঙ্গে থাকবে একই ট্রান্সমিশন। অ্যাপাচির মতোই এই বাইকেও ভার্টিকাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার থাকছে।

2

মাত্র ৭.২৭ সেকেন্ডে ০-১০০ কিলোমিটার গতি উঠবে বাইকটিতে। নিরাপত্তার জন্য সামনে ৩০০ মিলিমিটার ও পেছনে ২৪০ মিলিমিটার ডিস্ক ব্রেক দিয়েছে বিএমডব্লিউ। এতে ডুয়াল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে। ভারতে এই বাইকের দাম হতে পারে ২.৯০ লাখ রুপি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD