February 27, 2024, 12:20 am

বিশ্বজিৎ হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ বিশ্বজিৎ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আলাউদ্দীনকে (৩২) গ্রেফতার করেছে বগুড়া পুলিশ। শুক্রবার (১৫ জুলাই) ভোরে বগুড়ার শিবগঞ্জের মোকামতলা বন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আলাউদ্দীন পঞ্চগড়ের আটোয়ারী থানার ছোটধাপ এলাকার হাবিবুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস বলেন, আজ ভোরে তাকে উপজেলার মোকামতলা বন্দর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ১০ বছর পলাতক থাকার পর আজ তিনি গ্রেফতার হলেন।

ওসি জানান, বিশ্বজিৎ হত্যার মামলাটি ঢাকার সূত্রাপুর থানায় দায়ের হয়েছিল। হত্যাকাণ্ডের পর থেকেই আলাউদ্দীন পলাতক ছিলেন। তিনি পঞ্চগড়ের আটোয়ারি উপজেলার বাসিন্দা। সে কারণে তার বিরুদ্ধে আটোয়ারি থানায় ওয়ারেন্ট পাঠানো হয়। এরপর শিবগঞ্জে তার শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এখন তাকে পঞ্চগড়ের আটোয়ারি থানায় হস্তান্তর করা হবে।

২০১২ সালের ৯ ডিসেম্বর বিশ্বজিৎ দাসকে ঢাকার বাহাদুর শাহ পার্কের কাছে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় করা মামলায় ২০১৩ সালের ১৮ ডিসেম্বর ঢাকার চার নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনাল ২১ আসামির মধ্যে ৮ জনকে মৃত্যুদণ্ড ও ১৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD