April 16, 2024, 10:50 am

৪ এপিবিএন, বগুড়ার “স্বাস্থ্যবিধি মেনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত”

ষ্টাফ রিপোর্টারঃ ১৩ জুলাই ২০২২ খ্রিষ্টাব্দ, বুধবার সকাল ১০.৩০ ঘটিকায় ৪ এপিবিএন, বগুড়ার সুসজ্জিত ‘কল্যাণ শেড’ এ অধিনায়ক (পুলিশ সুপার) জনাব মোঃ জয়নুল আবেদীন মহোদয়ের সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বিগত সভার আবেদন-নিবেদনের প্রেক্ষিতে গৃহিত পদক্ষপসমূহের প্রতি আলোকপাত করা হয়।

এরপর ট্রেডম্যান থেকে শুরু করে কনস্টেবল, নায়েক এভাবে পর্যায়ক্রমে সকল অফিসার ফোর্সদের সুবিধা-অসুবিধার কথা শোনার পর অধিনায়ক মহোদয় তৎক্ষনাৎ সেগুলো সমাধানের জন্য পদক্ষেপ গ্রহন করেন। গত কল্যাণ সভা থেকে এই কল্যাণ সভা পর্যন্ত ভালো কাজের স্বীকৃতিস্বরুপ ৩৮ জনকে মোট ৪০,৪০০ টাকা অর্থ পুরস্কার, ১০ জনকে জিএস মার্ক প্রদান করেন।

অধিনায়ক মহোদয় তাঁর বক্তব্যে বলেন, মানুষ হিসাবে ভালো থাকতে হলে, আমাদের সামাজিক ও ধর্মীয় শিষ্ঠাচার মেনে চলতে হবে। এছাড়াও কল্যাণ সভা শেষে অধিনায়ক মহোদয় অত্র ব্যাটালিয়নের পুলিশ পরিদর্শক(নিঃ) মোঃ জালাল উদ্দিন এর বদলি জনিত বিদায় উপলক্ষে কল্যাণ শেড বিদয়ী পুলিশ কর্মকর্তাকে ফুলের তোড়া ও উপহার সামগ্রী দিয়ে বিদায়ী সংবর্ধনা জানান। বিদায়ী সদস্য তার অনুভুতি ব্যাক্ত করতে গিয়ে অধিনায়ক মহোদয়ের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। উক্ত কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন অত্র ব্যাটালিয়নের সহকারি পুলিশ সুপার জনাব রওশন মোস্তফা পিপিএম (বার) ও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD