August 15, 2022, 6:04 pm

দিনাজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর সদরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার সময় উপজেলার নশিপুর এলাকার সাত মাইল বাঁকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর শহরের সুইহারী এলাকার ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কপিল বসাকের ছেলে বর্ন বসাক (২২)। ঢাকা সাউথ ইষ্ট বিশ্ববিদ্যালয়ের সিএসসি ডিপার্টমেন্টের ছাত্র মুন্সিপাড়া এলাকার মৃত নুরুল আমিন সিদ্দিকীর ছেলে ইমন (২৩) এবং সৈয়দপুর বাউস্টের ছাত্র ও কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)।

আহতরা হলেন- মুন্সিপাড়া এলাকার মাহাবুবের ছেলে তামজিদ (১৯) ও বাহাদুর বাজার এলাকার ডিস লাইন ব্যবসায়ী ও পিএমএন ক্যাবল টিভি নেটওয়ার্কের সত্ত্বাধিকারী মাহামুদুন নবি পলাশের ছেলে রওনাক নবী প্রিয় (২৩)।

স্থানীয়দের বরাত দিয়ে কোতোয়ালী থানার এএসআই সৌরভ বলেন, রাতে দশমাইল থেকে প্রাইভেট কারে করে তারা বাড়ি ফিরছিলেন। সাত মাইল মোড়ে আসলে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়, এতে ঘটনাস্থলেই বর্ন বসাকের মৃত্যু হয়। স্থানীয়রা বাকিদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্ত্যবরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করে।

পরে উন্নত চিকিৎসার জন্য শাহরিয়ার শাওনকে জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ও রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করলে রাত আড়াইটার সময় তার মৃত্যু হয়।

আহতদের মধ্যে তামজিদ ও রওনাক নবী প্রিয়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠান কর্ত্যবরত চিকিৎসক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD