August 12, 2022, 12:03 am

গাজীপুরে ঝুটের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড

যমুনা নিউজ বিডিঃ গাজীপুরের ঝুটের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১৩ জুলাই) সকাল ৬টার দিকে পূবাইল থানাধীন ৪০ নম্বর ওয়ার্ডের মাজুখান পূর্বপাড়া এলাকায় ‘একতা ঝুট মিলস ও ক্ষুদ্র ব্যবসায়ী’ নামক ঝুটের গুদামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট।

স্থানীয়রা জানায়, কাইয়ুম বেপারীর ১২ বিঘা জমিতে ১৩০টি গোডাউনের ৭০ জন মালিকের একতা ঝুট ও ক্ষুদ্র ব্যবসায়ী নামক মালিক সমিতির গোডাউন পল্লীর ২৫-৩০টি গুদামে আগুন ও ধোঁয়া দেখতে পায়। তারা সঙ্গে সঙ্গে সাথে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

এ বিষয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, টঙ্গী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রথমে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরবর্তীতে আগুনের তীব্রতা বাড়ার ফলে টঙ্গী থেকে আরও এক ইউনিট ও উত্তরার এক ইউনিটসহ মোট চারটি ইউনিট প্রায় এক ঘণ্টা যাবত আগুন নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে। ঝুটের গুদাম হওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে কিছুটা সময় লাগতে পারে। তবে টঙ্গী-কালীগঞ্জ সড়কে অবৈধ ইজিবাইকের জন্য ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে পৌঁছাতে কিছুটা বিলম্ব হয়েছে।

তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত জানা যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা। তিনি আরও জানান, আগুনের ঘটনা সড়কের পাশে হওয়ায় টঙ্গী-কালীগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD