August 15, 2022, 6:11 pm

বর্ষা ছাড়া কারও সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না অনন্ত

যমুনা নিউজ বিডিঃ  দীর্ঘদিন পর এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের সিনেমা ‘দিন-দ্য ডে।’ সিনেমা ঘিরে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন এই ব্যবসায়ী কাম অভিনেতা।

এখন পর্যন্ত অনন্ত একটি মাত্র সিনেমায় স্ত্রী বর্ষাকে ছাড়া অভিনয় করেছেন। বাকি সব সিনেমাতেই স্ত্রীর সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন এই নায়ক। ‘দিন-দ্য ডে’ সিনেমায়ও জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।

কয়েক দিন আগে এক সাক্ষাৎকারে অনন্তকে প্রশ্ন করা হয়, অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ। যদি আপনি হলিউড সিনেমা করাটাকে সম্ভব করে ফেলেন, সে ক্ষেত্রে আপনি কাকে নেবেন নায়িকা হিসেবে? অ্যাঞ্জেলিনা জোলি?

জবাবে এই নায়ক বলেন, ‘অ্যাঞ্জেলিনা জোলি শুধু আমার নয়; সারা পৃথিবীর পছন্দের নায়িকা অ্যাঞ্জেলিনা জোলি। যদি গল্প ওই ধরনের হয়। নায়িকাকে বুকে জড়িয়ে ধরতে হবে না বা নায়িকার সঙ্গে রোমান্টিক ওই ধরনের ঘনিষ্ঠ দৃশ্য না থাকে, তাহলে চিন্তা করব।’

অনন্ত জানালেন, চাইলেই হলিউডে কাজ করতে পারবেন তিনি। তার ভাষ্য, ‘যদি আমরা কখনও হলিউডের সিনেমা করার চিন্তা করি, আমাদের নানা ব্যবসা-বাণিজ্য আছে। আমি যদি করার চেষ্টা করি, আল্লাহ তায়ালার দয়ায় সেটা পারব। যেহেতু গোটা বিশ্বে আমার একটা পরিচিতি আছে।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD