May 25, 2022, 6:23 am

বরগুনা জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দিনদিন বেড়েই চলেছে

ময়না টিভি সংবাদাতাঃ বরগুনা জেলায় করোনাভাইরাস রোগীর সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। তেমনি ডাক্তারদের গভীর পর্যবেক্ষন ও  সুপরামর্শ র মাধ্যমে সুস্থ হয়ে ফিরেছেন অনেকেই। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো তিনজন। তাদের মধ্যে বরগুনার সদরে একজন, পাথরঘাটা একজন, ও বামনা উপজেলা একজন আক্রান্ত হয়েছেন।
গতকাল শনিবার বরগুনা জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো মোট ১০৪ জন। আক্রান্তদের মধ্যে বরগুনা সদর উপজেলার ৪৭ জন, আমতলী উপজেলার ১৭ জন, বামনা উপজেলার ১৫ জন, বেতাগী উপজেলার ১১ জন, পাথরঘাটা উপজেলার ০৯ জন এবং তালতলী উপজেলার ০৫ জন রোগী রয়েছেন। তাদের মধ্যে ৪২ জন চিকিৎসাধীন রয়েছেন। বাকিদের মধ্যে ৬২ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন তাদের মধ্যে বরগুনা সদর উপজেলার ১৮ জন, আমতলী উপজেলার ০৬ জন, বামনা উপজেলার ০২ জন, বেতাগী উপজেলার ০৭ জন এবং পাথরঘাটা উপজেলার ০৪ জন রোগী রয়েছেন। এবং দুইজন মৃত্যুবরণ করেছেন।
সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যমতে, বরগুনায় গত ২৪ ঘন্টায় নতুন করে কেউ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আসেননি। এ পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এসেছেন ৫৩৮ জন। তাদের মধ্যে ৫৩২ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন শেষ করে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। বাকী ছয়জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন। এছাড়া, বরগুনায় গত ২৪ ঘন্টায় নতুন করে ১৭ জন হোম কোয়ারেন্টাইনে এসেছেন। এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন এক হাজার ৯০৫ জন। তাদের মধ্যে এক হাজার ৬৯৪ জন কোয়ারেন্টাইন শেষ করে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। বাকী ২১১ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। তাছাড়া, ১০ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে এবং ২৮ জন হোম আইসোলেশনে রয়েছেন।
সিভিল সার্জন ডাঃ মোঃ হুমায়ুন শাহিন খান জানিয়েছেন, বরগুনায় নতুন করে আরও তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে শনিবার দুপুর পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১০৪ জন।তাদের মধ্যে ৪২ জন চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসাধীন সবাই শারীরিকভাবে ভালো আছেন। তিনি আরও জানান, এ পর্যন্ত জেলায় মোট দুই হাজার ১২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তাদের মধ্যে এক হাজার ৯৬২ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD