June 23, 2024, 2:38 pm

বগুড়া কেন্দ্রীয় ঈদগাহে দেশের সমৃদ্ধি ও মঙ্গল কামনায় দোয়া

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া কেন্দ্রীয় ঈদগাহে পবিত্র ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হয়েছে,  ঈদের নামাজ শেষে  দেশের সমৃদ্ধি ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়েছে।

রোববার (১০ জুলাই) সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত ঈদের জামাতে ইমামতি ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের খতিব মুফতি মাওলানা আব্দুল কাদের ।

ঈদ জামাত শেষে খুতবা পাঠ এবং দোয়া ও মোনাজাত করা হয়। জাতির মঙ্গল কামনায় মোনাজাতে অংশ নেন হাজার হাজার মানুষ। মোনাজাতে সমৃদ্ধ ও উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠা, বন্যার্তদের ওপর রহমত এবং করোনা মহামারি থেকে মুক্তির জন্য দোয়া চাওয়া হয়েছে। এ ছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া করা হয়।

মোনাজাতে মুসলমানদের গুনাহ মাফ এবং বিপদ থেকে রক্ষা পেতে আল্লাহর কাছে আর্জি জানানো হয়। মোনাজাত শেষে মুসুল্লিরা কোলাকুলি করেন।

এর আগে বগুড়া কেন্দ্রীয় ঈদ জামাতে অংশ নিতে সকাল থেকে শহরের  বিভিন্ন এলাকা থেকে মুসল্লিরা আসতে শুরু করেন। কেন্দ্রীয় ঈদগাহে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা প্রশাসক জিয়াউল হক, বগুড়া সদর-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহামম্মদ সিরাজ, মেয়র রেজাউল করিম বাদশা, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোতাহার হোসেন, জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি টি জামান নিকেতা।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD