February 9, 2023, 12:17 pm

বগুড়ায় দোকানে ঢুকে কোরবানির গরুর তাণ্ডব

স্টাফ রিপোর্টার : বগুড়ার সদরে নারীদের পোশাক ও প্রসাধনীর দোকানের গ্লাস ভেঙে ঢুকে পড়ে ভাঙচুর করেছে একটি কোরবানির গরু। গরুর হামলার শিকার হয়ে আহত হয়েছেন ঐ দোকানের মালিকসহ এক কর্মচারী। বুধবার সন্ধ্যায় সদরের ধরমপুর বাজার এলাকায় ঘটে এ ঘটনা। গরুর তাণ্ডবে দোকানের ৪৫-৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গরুর তাণ্ডবের শিকার হওয়া প্রতিষ্ঠানটির নাম জাফরিন কালেকশন। দোকানের মালিক একই এলাকার রত্না খাতুন। তার স্বামী রিন্টু মিয়াকে সঙ্গে তিনি প্রতিষ্ঠানটি পরিচালনা করে আসছেন।

এই দম্পতি জানান, বুধবার সন্ধ্যায় বগুড়ার মহাস্থান হাট থেকে একটি কোরবানির গরু কিনে ভটভটি করে বাড়ি ফেরেন একই এলাকার মনছুর নামে একজন। বাড়ির সামনে ভটভটি থেকে গরুটিকে নামানোর পর ছোটাছুটি করতে থাকে। একপর্যায়ে দোকানের গ্লাস ভেঙে ভেতরে ঢুকে পড়ে গরু। পরবর্তীত দোকনের ভেতর ভাঙচুর শুরু করে। ঐ সময় গরুর তাণ্ডবে রত্না খাতুন ও দোকানের কর্মচারী সীমা বেগম আহত হন।

রিন্টু ও রত্না দম্পতি জানান, গরুর তাণ্ডবে তাদের প্রতিষ্ঠানের ৪৫-৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

রত্না খাতুন জানান, বুধবার সন্ধ্যায় তিনি ও তার কর্মচারী সীমা বেগম দোকানে ছিলেন। এ সময় তিনি চা পান করার প্রস্তুতি নিচ্ছিলেন। এরই একপর্যায়ে দোকানের গ্লাস ভেঙে ভেতরে প্রবেশ করে তাণ্ডব শুরু করে গরুটি। গরুর তাণ্ডবে তারা ভয় পেয়ে যান এবং চিৎকার শুরু করেন। গরুটি লাফালাফি করতে করতে দোকানের বিভিন্ন জিনিসপত্র ভেঙে ফেলে। পরবর্তীতে স্থানীয়রা এসে গরুটিকে মালিক মনছুরের বাড়িতে নিয়ে যান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD