May 27, 2024, 12:14 am

দুপচাঁচিয়াকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

দুপচাঁচিয়া প্রতিনিধিঃ দুপচাঁচিয়া উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় অতিরিক্ত কমিশনার রাজস্ব আবু তাহের মাসুদ রানা, বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উজ্জল কুমার ঘোষ, আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক, ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার(ভূমি) রূপম দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, বীরমুক্তিযোদ্ধা সুজ্জাত আলী, ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, নূর মোহাম্মদ আবু তাহের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(ভারপ্রাপ্ত) আব্দুল জোব্বার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আঃবঃমঃ আবু আব্দুল্লাহ প্রিন্সসহ প্রমুখ।

মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার সন্তোষ প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২১ জুলাই দেশের যেগুলো উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করবেন এর মধ্যে রাজশাহী বিভাগে যে ১০টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করা হবে দুপচাঁচিয়া উপজেলা তার মধ্যে একটি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD