August 14, 2022, 6:53 am

ঈদে প্রভার ‘বিউটি টেইলার্স’

যমুনা নিউজ বিডিঃ ঈদ বা কোনো বড় অনুষ্ঠান এলেই যাদের হাতে নির্মিত হয় শখের ড্রেসটি, তাদের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক। নাম ‘বিউটি টেইলার্স’। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। টেইলার্স মালিকদের আনন্দ বেদনা হয়তো একটু খেয়াল করে দেখা হয়নি কখনো। হয়তো অতি সাধারণ তাদের জীবন কিন্তু সেই প্রতিদিনের সাধারণ গল্পেই অপ্রকাশ্য চাওয়ার সুখ আছে, আছে না পাওয়ার কষ্ট, আছে দুঃখ, মান-অভিমান, ভালোবাসার রং বদল। আর ঠিক সেই গল্পটাই বঙ্গ অরিজিনাল ‘বিউটি টেইলার্স’- ধারাবাহিকে তুলে ধরা হয়েছে।

২০ পর্বের নাটকটির পরিচালনায় আছেন আতিক জামান ও গল্প ভাবনায় খালেদ সজীব। প্রভা ছাড়াও নাটকটির চরিত্রায়নে আছেন মোস্তাফিজুর নুর ইমরান, হাসান মাসুদ, ফারজানা ছবি, আলো হক, অলংকার চৌধুরী, জীবন রায়, তৌফিকুল হাসান নিহাল প্রমুখ।

‘বিউটি টেইলার্স,’ ধারাবাহিকটি সম্পর্কে বঙ্গের চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, এটি একশতভাগ বিনোদনধর্মী একটি নাটক। চিত্রনাট্য থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী নির্বাচনের ক্ষেত্রেও বিনোদনকেই প্রধান্য দেওয়া হয়েছে। আমার বিশ্বাস, আসছে ঈদে এই নাটকটি সকল-শ্রেণির দর্শককে শুধু আনন্দ দিতেই সক্ষম হবে না, তাদেরকে নিয়ে যাবে তাদের সোনালি স্মৃতির অতীতে। এছাড়াও আসছে ঈদ উপলক্ষে জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম বঙ্গবিডি হাজির হচ্ছে বিনোদনের বর্ণিল আয়োজন নিয়ে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD