August 8, 2022, 5:29 pm

বগুড়ায় সুদের টাকা না পেয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে সুদের টাকা না পেয়ে আকাব্বর হোসেন (৪২) নামের এক মুরগি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের কাফুড়া পূর্বপাড়া গ্রামের বাড়ি থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত আকাব্বর হোসেন কাফুড়া পূর্বপাড়া গ্রামের লবির উদ্দিনের ছেলে।

নিহতের স্বজনরা জানান, আকাব্বর হোসেন পেশায় একজন মুরগি ব্যবসায়ী। স্থানীয় হাট-বাজারে মুরগির ব্যবসা করে সংসার চালাতেন। তার এই ব্যবসার কার্যক্রম বাড়ানোর জন্য এনজিওসহ একাধিক ব্যক্তির নিকট থেকে চড়া সুদে টাকা ঋণ নেন। এরই ধারাবাহিকতায় বিগত সাতমাস আগে একই গ্রামের আজিবর হোসেন ও রানু বেগমের নিকট থেকে ৫০ হাজার টাকা সুদের ওপর ঋণ নেন আকাব্বর হোসেন। বিনিময়ে প্রতিমাসে চার হাজার করে সুদের টাকা পরিশোধ করে আসছিলেন তিনি। কিন্তু গত জুন মাসে ব্যবসা মন্দার কারণে তাদের সুদের টাকা দিতে পারেননি। এতে তার ওপর চরম ক্ষিপ্ত হয়ে উঠেন ওই দুই দাদন ব্যবসায়ী।

নিহতের মেয়ে জামাই শামিম হোসেন অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বকেয়া সুদের টাকা নিতে আজিবর ও রানু বেগম আমার শ্বশুরবাড়িতে আসেন। এরপর বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে কয়েকশ’ গজ দূরে মজনুর বাড়ির কাছে নিয়ে যায়। সেখানে সুদের টাকা পরিশোধ করার জন্য চাপ প্রয়োগ করেন তারা। এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আমার শ্বশুরকে বেধড়ক মারপিট করে দ্রুত পালিয়ে যান তারা। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আশঙ্কাজনক অবস্থায় দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই অভিযুক্ত আজিবর হোসেন ও রানু বেগম পলাতক রয়েছেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পাশাপাশি লাশ উদ্ধার করে বগুড়ায় শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া নিহত ওই ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD