August 11, 2022, 11:34 pm

বগুড়ায় বাসের ধাক্কা যুবক নিহত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১২ জন। তাদের মধ্যে গুরুতর আহত রয়েছেন ৮ জন। হতাহত সবাই বাসযাত্রী।
বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার শাকপালা দাঁড়কামারি এলাকায় এ ঘটনায় ঘটে।
হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহত যুবক ও আহতদের নামপরিচয় এখনও জানা যায়নি।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ফায়ার সার্ভিসের ডেপুটি অ্যাসিসটেন্ট কামরুল হাসান।
তিনি জানান, রংপুর থেকে বরিশাল যাচ্ছিল তুহিন পরিবহনের যাত্রীবাহী একটি বাস। পথে শাকপালা এলাকায় মহাসড়কের ধারে দাঁড় করে রাখা একটি চাল বোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় ওই বাস। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে আহত হন বাসযাত্রীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা। তারা আহদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেন। শজিমেকে কর্তব্যরত চিকিৎসক এক বাসযাত্রীকে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।
শাজাহানপুর কৈগাড়ী পুলিশ ফাঁড়ির এসআই হাসান হাফিজার জানান, দুর্ঘটনায় আহত হন ১২ জন বাসযাত্রী। তাদের মধ্যে আটজন গুরুতর আহত অবস্থায় শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকি চারজন শজিমেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ গন্তব্যের দিকে রওনা দেন।
তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকচালকের নাম সুমন কুমার। তিনি যশোর নওয়াপাড়া এলাকার বাসিন্দা। সুমন গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে চালবোঝাই ট্রাক নিয়ে যশোর যাচ্ছিলেন। শাকপালা এলাকায় এসে মহাসড়কের পাশে ট্রাক দাঁড় করে রেখে একটি দোকানে চা পান করছিলেন সুমন। ওই সময় তৃুহিন পরিবহনের যাত্রীবাহী বাস পেছন থেকে তার ট্রাকে ধাক্কা দেয়। এতে হতাহতের ঘটনা ঘটে।
এদিকে দুর্ঘটনার পরপরই ওই এলাকার দুপাশে প্রায় এক কিলোমিটার দূরত্বের যানযট সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে ঘটনাস্থলে থাকা কুন্দারহাট হাইওয়ে পুলিশ থানার ওসি শহীদুল ইসলাম বলেন, বাস-ট্রাকের সংঘর্ষের কারণে যানযট সৃষ্টি হয়েছে। যানযট নিরসনে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD