May 24, 2022, 8:35 am

বগুড়ায় পুলিশ সুপার কর্তৃক করোনা জয়ী পুলিশ সদস্যদের উষ্ণ সম্বর্ধনা জ্ঞাপন

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়া জেলা পুলিশ সুপার জনাব আলী আশরাফ ভুঁঞা (বার বিপিএম) কর্তৃক করোনাজয়ী  পুলিশের ১৫ জন সদস্যকে উষ্ণ ফুলেল সম্বর্ধনা জ্ঞাপন করেছেন। করোনা জয় করে সুস্থ হয়ে উঠা পুলিশ সদস্যগন ইতিমধ্যে কর্মস্হলে যোগ দিয়েছেন।
সোমবার (৮ জুন) বিকেলে পুলিশ লাইন্স প্রাঙ্গণে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা।
গত মার্চ মাস থেকে করোনা সংক্রমণ রোধে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঁঞা সহ সব পুলিশ সদস্য সরাসরি মাঠ পর্যায়ে তাদের দায়িত্ব পালন শুরু করেন। মানুষকে ঘরমুখী করা, স্বাস্হ্য বিধি মেনে চলা, বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দেওয়া, অসুস্থ রোগীকে হাসপাতালে ভর্তি করে দেওয়া, মরদেহ দাফন-কাফন থেকে শুরু করে সব ধরনের দায়িত্ব পালন করে যাচ্ছে পুলিশ সদস্যরা। এ কারণে জেলার একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে পড়েন।
আক্রান্তদের চিকিৎসার জন্য সিভিল সার্জনের তত্ত্বাবধানে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে করোনা আইসোলেশন সেন্টার করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন ১৫ জন পুলিশ সদস্য।
করোনা জয়ী পুলিশ সদস্যরা হলেন এসআই আব্দুল বারী, এসআই মোজাহার আলী, এসআই বাবুল হোসেন, এসআই ইলিয়াস কাঞ্চন, এটিএসআই সিরাজুল ইসলাম, নায়েক রফিকুল ইসলাম, কন্সটেবল আজিজুল হক, সুজন কুমার, মিজানুর রহমান, অসীম কুমার, আল বাসির, তাহিদুল ইসলাম, অপূর্ব ইসলাম, মোসলিমা বানু এবং আনিছুর রহমান।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ‘সুস্থ হয়ে ওঠা ১৫ জন পুলিশ সদস্য সোমবার থেকেই কর্মস্হলে যোগ দিয়েছেন। এছাড়াও এখনো চিকিৎসাধীন রয়েছেন একজন অতিরিক্ত পুলিশ সুপার সহ ২৬ জন পুলিশ সদস্য।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD