August 15, 2022, 6:09 pm

স্কুলবাস খাদে পড়ে শিক্ষার্থীসহ নিহত ১৬

যমুনা নিউজ বিডিঃ ভারতের হিমাচল প্রদেশে একটি স্কুলবাস খাদে পড়ে শিক্ষার্থীসহ ১৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। খবর এনডিটিভি।

সোমবার (৪ জুলাই) প্রদেশটির কুল্লু জেলায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বিপর্যয় মোকাবিলা দল। তারা উদ্ধারকাজ শুরু করেছে। পুলিশ এবং দমকলও উদ্ধারকাজ চালাচ্ছে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

জানা যায়, দুর্ঘটনার সময় বাসটিতে কমপক্ষে ৪০ জন শিক্ষার্থী ছিল। বাসটি কুল্লু থেকে সায়াঞ্জ যাচ্ছিল।

কুল্লু জেলার প্রশাসক আশুতোষ গর্গ জানিয়েছেন, সকাল সাড়ে ৮টার দিকে জংলা গ্রামের কাছে বাসটি খাদে পড়ে যায়। কর্মকর্তারা জানিয়েছেন, উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রকাশিত একটি ছবিতে দেখা গেছে একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে বাসটি। বেসরকারি বাসটি কুল্লুর কাছে খাদে পড়ে যায় বলে জানা গেছে। এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর। তিনি জানিয়েছেন, ঘটনাস্থলে পৌঁছেই উদ্ধারকাজ শুরু করেছে প্রশাসন।

এক টুইটবার্তায় মুখ্যমন্ত্রী বলেন, ‘কুল্লুর সাঁইজ উপত্যকায় বাস দুর্ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে প্রশাসনের কর্মকর্তারা প্রত্যেকেই রয়েছেন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। যারা প্রাণ হারিয়েছেন, তাদের আত্মার শান্তি কামনা করি এবং প্রার্থনা করি ভগবান যেন তাদের পরিবারকে এই শোক সামলে ওঠার শক্তি দেন।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD