February 9, 2023, 1:14 pm

বগুড়া জেলা আইনজীবী সমিতিতে প্রধানমন্ত্রীর প্রনোদনার অর্থ বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা আইনজীবী সমিতিতে প্রধানমন্ত্রীর প্রনোদনার অর্থ বিতরণ করা হয়েছে। জেলা এ্যাডভোকেটস বার সমিতির ব্যবস্থাপনার গওহর আলী ভবনে বাংলাদেশ বার কাউন্সিলের মাধ্যমে ওই প্রনোদনার অর্থ বিতরণ করা হয়। বগুড়া বারের সভাপতি ও পিপি অ্যাডভোকেট আব্দুল মতিনের সভাপতিত্বে বগুড়া বারের সিনিয়র আইনজীবী আফতাব উদ্দিন আহমেদ কে অর্থ প্রদানের মাধ্যমে ওই অনুষ্ঠানের  উদ্বোধন করা হয়।

এসময় প্রনোদনার অনুষ্ঠানে বারের সহ সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন মল্লিক,  যুগ্ম সম্পাদক ১ এ্যাড. রিয়াজুল জান্নাত প্রিন্স,  লাইব্রেরী ও সমাজ কল্যাণ সম্পাদক এ্যাড. আজিজুল হক ফিরোজ,  কার্যনির্বাহী সদস্য এ্যাড. নুরে জান্নাত রুপা, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ১ ও ২ এর স্পেশাল পিপি যথাক্রমে এ্যাড. নরেশ মুখার্জি ও এ্যাড. আশেকুর রহমান সুজন,  সিনিয়র আইনজীবী এ্যাড. আফজাল হোসেন, এ্যাড. মোঃ গোলাম ফারুক এ্যাড. জাকির হোসেন নবাব, এ্যাড. নুরুস সালাম সাগর,  এ্যাড. মোস্তফা কামাল প্রিন্স ও এ্যাড আরাফাত রহমান যুথি উপস্থিত ছিলেন।

বগুড়া বারের আইনজীবীগন জানান, প্রনোদনার এই অর্থ পেয়ে তারা অত্যন্ত আনন্দিত। সেই সাথে তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  উল্লেখ্য, বিগত করোনাকালীন সংকট মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের আইনজীবীদের জন্য বাংলাদেশ বার কাউন্সিল এর মাধ্যমে বিশ কোটি টাকার আর্থিক অনুদান প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD