May 19, 2024, 2:24 pm

News Headline :
ভারত-চীনকে যুক্ত করতে পারলেই রোহিঙ্গা সংকট সমাধান সম্ভব বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এসএমই মেলা-২০২৪ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সারিয়াকান্দি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা নন্দীগ্রামে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা’র উদ্বোধন করলেন এমপি তানসেন বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ২২ শিক্ষার্থী আতঙ্কিত হয়ে অসুস্থ আজ থেকে মাঠে নামছে আইন-শৃঙ্খলা বাহিনী মলা মাছের টক নাগরিকদের প্রতি যে কোনো বৈষম্য আইনের শাসনের পরিপন্থী: রাষ্ট্রপতি ইরানে দুই নারীসহ সাতজনের ফাঁসি কার্যকর

রুশ ঘাঁটিতে ইউক্রেনের ৩০ হামলা

যমুনা নিউজ বিডিঃ রাশিয়ার দখলকৃত মেলিতোপোল অঞ্চলে এক ঘাঁটিতে ৩০ টির বেশি হামলা চালিয়েছে ইউক্রেনের বাহিনী। শহরের নির্বাসিত ইউক্রেনীয় মেয়র ইভান ফেদোরভ এই তথ্য জানিয়েছেন। রবিবার (৩ জুলাই) আল জাজিরার লাইভ প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।
দৈনিক ইত্তেফাকের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও পোস্টে ইভান বলেন, মেলিতোপোলে শান্তিপূর্ণ জীবন এবং ইউক্রেনীয় রাষ্ট্রত্ব ফিরে আনার জন্য ইউক্রেনের সশস্ত্র বাহিনী সবকিছু করছে। হামলাকারীরা যা করতে পারে তা হচ্ছে আমাদের শহর থেকে পালিয়ে যেতে।

রাশিয়ার সংবাদ সংস্থা আরআইএ ইউক্রেনের বাহিনীর হামলার কথা জানিয়েছে। অঞ্চলটিতে রাশিয়ান-নিযুক্ত কর্মকর্তা ভ্লাদিমির রোগভকে উদ্ধৃত করে আরআইএ জানিয়েছে, বিমানবন্দর এলাকায় ইউক্রেনের বাহিনীর হামলায় বাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে।

তবে তিনি হতাহতের খবর জানাননি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD