August 15, 2022, 3:44 pm

শাজাহানপুরে ছুরিকাঘাতে ইউপি সদস্য আহত ও চেয়ারম্যান লাঞ্ছিত

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে অনৈতিক কার্যকলাপে বাধা দেওয়ায় তাজুল ইসলাম (৩৫) নামের এক ইউপি সদস্যকে ছুরিকাঘাত করেছে ক্ষমতাসীনদলের চিহিৃত সন্ত্রাসীরা। এ সময় আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আতিককেও লাঞ্ছিত করা হয়। গতকাল শনিবার রাত ৮টার দিকে উপজেলার বি-ব্লক কাঁচা বাজারের সামনে এ ঘটনা ঘটে। আহত তাজুল ইসলাম আড়িয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি বর্তমানে শাজাহানপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত তাজুল ইসলাম জানান, বি-ব্লক এলাকায় সাইফুল ইসলাম নামে একজন বাড়ি ভাড়া নিয়ে অনৈতিক কার্যকলাপ করে আসছেন। স্থানীয়দের অভিযোগ পেয়ে ইউপি চেয়ারম্যান আতিককে সঙ্গে নিয়ে ওই বাড়িতে যান তিনি। সেখানে অনৈতিক কার্যকলাপের প্রমাণও তাদের চোখে ধরা পড়ে। উভয়ে তারা (চেয়ারম্যান-মেম্বার) সাইফুল ইসলামকে অনৈতিক কার্যক্রম বন্ধ রাখতে কঠোর হুশিয়ারী দিয়ে চলে আসেন। ঘটনাস্থল থেকে ফিরে বি-ব্লক কাঁচাবাজারের সামনে গেলে তার চোখের পাশে ছুরিকাঘাত ও চেয়ারম্যানকে লাঞ্ছিত করা হয়।

আড়িয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান জানান, সাইফুল ইসলাম নামে একজনের বাড়িতে অসামাজিক কার্যকলাপ হয়। তাদেরকে এসব করতে নিষেধ করা হয়। পরবর্তীতে তারা বি-ব্লক কাঁচাবাজারের সামনে গেলে ক্ষমতাসীনদলের সন্ত্রাসী বাহিনী তাদের ওপর হামলা চালায়।

এ বিষয়ে অভিযুক্ত সাইফুল ইসলামের মোবাইল নাম্বারে ফোন দিলে রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত সাপেে দোষীদের বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD