August 13, 2022, 2:41 pm

স্কুলছাত্রীকে অপহরণ চেষ্টা, শিক্ষক গ্রেফতার

যমুনা নিউজ বিডিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন ও অপহরণের চেষ্টার অভিযোগে রিপন মিয়া নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে গত শনিবার যৌন নিপীড়ন ও অপহণের চেষ্টার অভিযোগ এনে ছাত্রীর মা বাদী হয়ে নবীনগর থানায় একটি মামলা করেন। ওই মালায় শনিবার রাতেই তাকে গ্রেফতার করা হয়। রবিবার সকালে ওই শিক্ষককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওই শিক্ষককে বিদ্যালয় থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন দিগন্ত প্রি ক্যাডেট স্কুলের প্রিন্সিপাল কাজী খলিলুর রহমান।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, সলিমগঞ্জ এ আর এম উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেণির ওই ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্তপ্তসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সলিমগঞ্জ ইউনিয়নের দিগন্ত প্রি ক্যাডেট স্কুলের সহকারি শিক্ষক রিপন মিয়া। পরিবারের লোকজন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা ওই শিক্ষককে একাধিকবার সর্তক করেন। এতেই তিনি ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে অপহরণের পরিকল্পনা করে। গত শনিবার সকালে ওই ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাওয়ার সময় পথিমধ্যে আগ থেকে সিএনজি অটোরিকশা নিয়ে উৎপেতে থাকা শিক্ষক রিপন মিয়া তাকে জোর করে সিএনজিতে তুলে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজনসহ তার সহপাটিরা বাধা দিলে ওই ছাত্রীকে ফেলে পালিয়ে যায় শিক্ষক রিপন মিয়া।

প্রত্যক্ষদর্শী সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দেবনাথ মন্ডল বলেন, অপহরণের দৃশ্যটি আমি বাড়ি থেকে দেখে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অন্যন্য ছাত্রীদের সহযোগিতায় মেয়েটিকে উদ্ধার করি।

দিগন্ত প্রি ক্যাডেট স্কুলের প্রিন্সিপাল কাজী খলিলুর রহমান বলেন, তার বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ ছিল। স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় তাকে স্কুল থেকে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়ে রাতেই তাকে গ্রেফতার করা হয়েছে। রবিবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD