August 14, 2022, 6:48 am

ইভ্যালির শামীমা-রাসেলের বিরুদ্ধে আরেক মামলা

যমুনা নিউজ বিডিঃ  ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন ও তার স্বামী সিইও মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে ২৬ লাখ ৭৭ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মামলা করেছেন এক গ্রাহক। রোববার ঢাকা মহানগর হাকিম দেবদশ চন্দ্র অধিকারীর আদালতে সাভারের হেমায়েতপুরের বাসিন্দা জান্নাতুল ফেরদৌস বাদী হয়ে মামলা করেন। এদিন আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করেন। এরপর শুনানি শেষে ধানমণ্ডি থানার ওসিকে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করার নির্দেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, ইভ্যালির চমকপ্রদ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে তিনি ২৬ লাখ ৭৭ হাজার ৫০০ টাকা মূল্যের পণ্যের অর্ডার করেন। তিনি ইভ্যালির অ্যাকাউন্টে সব টাকাও দিয়েছিলেন। কিন্তু, কোম্পানিটি পণ্য সরবরাহে ব্যর্থ হয়। অভিযোগকারী তখন ইভ্যালির কাছে তার অর্থ ফেরত দিতে বলেছিলেন। পরে ইভ্যালি অভিযোগকারীকে ৫টি চেক দেয়। তবে, হেমায়েতপুরের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে (ইউসিবি) জমা দেওয়ার পরে গত বছরের সেপ্টেম্বর এবং নভেম্বরে সবগুলো চেক বাউন্স করে। এই ঘটনার পর বিষয়টি তিনি ইভ্যালিকে জানান। কিন্তু ইভ্যালি জানায়, তারা টাকা পরিশোধ করতে পারবে না।

এদিকে, গত বছরের ১৬ সেপ্টেম্বর গুলশান থানায় দায়ের করা অর্থ আত্মসাতের মামলায় রাজধানীর মোহাম্মদপুরের বাসভবনে অভিযান চালিয়ে ইভ্যালির সাবেক সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমাকে গ্রেফতার করে র‌্যাব। এরপর গত ৬ এপ্রিল শামীমা জামিনে মুক্তি পান। তবে রাসেল কারাগার আটক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD