August 8, 2022, 3:40 pm

সিরাজগঞ্জে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ আয়োজিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সাভারে সিরাজগঞ্জ উল্লাপাড়ার সন্তান কলেজ শিক্ষক উৎপল সরকার কে হত্যা এবং নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস কে নির্যাতনের প্রতিবাদে সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (১ জুলাই) মুজিব সড়ক রোডস্থ চৌরাস্তায় সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলীপ গৌর সঞ্চলনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ড. জান্নাত আরা তালুকদার হেনরী, মৃত্তিকা নাট্যশালা প্রধান পরিচালক বীরমুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম জগলু, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সাংবাদিক হীরক গুন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সন্তোষ কুমার কানু, প্রসূন থিয়েটারের সভাপতি এ্যাড. মাহবুবে খোদা টুটুল, জাহানারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সন্জয় কুমার গৌর, রজব আলী কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম সরকার, নবনাট্য সংঘ যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বিশাল।

অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক সাংবাদিক রিংকু কুন্ডু, বাউল শিল্পী গোষ্ঠীর সভাপতি সঞ্জীব সরকার, দূর্বার নাট্যগোষ্ঠীর সহ-সভাপতি টি এম জিন্নাহ, নাবিক নাট্যগোষ্ঠীর সদস্য ছাম্মি আহমেদ আজমীর, দূর্বার নাটগোষ্ঠীর সদস্য আব্দুর রহিম, শিশু নাট্য নিকেতনের সাধারণ সম্পাদক ইবনে আল রামিজ সহ সিরাজগঞ্জ শহরের বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা।

সমাবেশে বক্তৃতাগণ বলেন, শিক্ষকরা হচ্ছেন মানুষ গড়ার কারিগর। বাবা, ও মা যেমন তার সন্তান কে ভালোবাসেন তেমনি স্কুল ও কলেজের সম্মানিত শিক্ষকরা তাদের প্রিয় ছাত্র-ছাত্রীদের কে ভালোবাসা দিয়ে আগামী দিনের ভবিষ্যত মানুষ হওয়ার জন্য নিরলস ভাবে প্রতি নিয়ত ভূমিকা রাখছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD