July 13, 2024, 7:32 am

জামালপুরে ঈদের দিন কুপিয়ে হত্যা, দুই আসামি গ্রেপ্তার

জামালপুরে ঈদের দিন কুপিয়ে হত্যা, দুই আসামি গ্রেপ্তার ufজামালপুরের ইসলামপুরে ঈদের দিন সোমবার (১৭ জুন) বিকেলে পূর্বশত্রুতার জেরে আসাদ উল্লাহ ওরফে নিদু কাজী (৪৯) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনায় আজ মঙ্গলবার (১৮ জুন) ভোরে দুই প্রধান আসামিকে গ্রেপ্তার করছে র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. কবির হাসান ওরফে চায়না (৪১) ও মো. জিয়াউল মণ্ডল জিয়া। তাদের বাড়ি উপজেলার তারতাপাড়া এলাকায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত নিদু কাজীর পরিবারের সঙ্গে গ্রেপ্তারকৃত মো. কবিরের পরিবারের দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল। গতকাল সোমবার ঈদের দিন বিকেল ৩টার দিকে আসাদ উল্লাহ ও তার চাচাতো ভাই আ. আলীম কাজী (৩৫) মাহমুদপুর বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এ সময় উপজেলার জায়েদা মোড়ে পৌঁছালে কবির হাসান ও মো. জিয়াউল মণ্ডলসহ অজ্ঞাতনামা কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের আহত করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় আসাদ উল্লাহ ও আলীম কাজীকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠালে আসাদ উল্লাহকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গতকাল রাতেই নিহতের বড় ভাই মো. জামাল উদ্দিন কাজী (৫৭) বাদী হয়ে ইসলামপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-১৪ কোম্পানি অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক বলেন, ইসলামপুরে আসাদ উল্লাহ ওরফে নিদু কাজী হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল আজ ভোরে মাদারগঞ্জ নলকা এলাকা থেকে দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD