July 12, 2024, 8:33 pm

বগুড়া কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজে শান্তি-সমৃদ্ধি কামনা করে দোয়া

ষ্টাফ রিপোর্টার: বগুড়া কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হয়েছে। বগুড়া সুত্রাপুর কেন্দ্রীয় ঈদগাহে ঈদের জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হয় । ঈদের নামাজে দেশ ও জাতির মঙ্গল কামনা করে পরম করুণাময় আল্লাহর দরবারে দোয়া করা হয়। পাশাপাশি মুসলিম উম্মাহর কল্যাণ ও শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

দেশের কোটি কোটি মুসলমান আজ ঈদ উল আযহার দুই রাকাত ওয়াজিব নামাজ আদায়ের মাধ্যমে ঈদ উদযাপন শুরু করছেন। ধনী-গরিব ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে দাঁড়িয়ে ঈদের নামাজ আদায় করা হয়।

বগুড়া কেন্ত্রীয় ঈদগাহে  ঈদের  জামাত শেষে মুসলিম উম্মাহর শান্তি কামনা, আত্মশুদ্ধি, নিজেদের পাপমোচন এবং পরিবার-পরিজন, দেশ ও মানুষের সুখ-সমৃদ্ধি কামনা করে দোয়া চেয়ে আল্লাহর দরবারে মোনাজাত করেন মুসল্লিরা।

একই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাতবরণকারী পরিবারের সদস্যদের ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

ঈদের জামাতে সর্বস্তরের মুসল্লিদের সঙ্গে নামাজ আদায় করেন বগুড়া সদর আ্সনের সংসদ  সদস্য রাগেবুল আহসান রিপু,জেলা প্রশাসক সাইফুল ইসলাম, পৌর মেয়র রেজাউল করিম বাদশা, অতিরিক্ত পুলিশ সুপার ( পুলিশ সুপার পদন্নতি প্রাপ্ত) মোতাহার হোসেন,অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটসহ  বিভিন্ন দলের রাজনৈতিক নেতা, সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন শ্রেণিপেশা ও বয়সের মুসল্লিরা অংশ নেন।

ঈদের জামাতে ইমামতি করেন নিউ মার্কেট বড় মসজিদের খতিব হযরত মাওলানা আসগর আলী।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD