July 13, 2024, 6:24 am

শিক্ষার বিস্তারে শেখ হাসিনার অবদান সর্বোচ্চ -শফিক

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, শিক্ষার বিস্তারে শেখ হাসিনার অবদান সর্বোচ্চ। এবারের ৫৩তম বাজেটেও শিক্ষার জন্য বিপুল পরিমাণ বরাদ্দ দেয়া হয়েছে। দেশের সকল ক্ষেত্রে শেখ হাসিনার হাতধরে এখন উন্নয়নের জোয়ার। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে। যারা এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছো, তোমাদের মধ্য থেকেই স্মার্ট নাগরিক গড়ে উঠবে। স্মার্ট নাগরিকদের হাত ধরেই   উন্নত বিশ্বের কাতারে দাড়াবে বাংলাদেশ। দেশের মানুষ এখন স্বপ্ন দেখেনা, বাস্তবতা দেখে, উন্নয়ন দেখে। এদেশে হাওয়া ভবন সৃষ্টি করে উন্নয়নের নামে লুটপাটের রাজত্ব কায়েম করা হয়েছে। মানুষকে বিদ্যুতের নামে শুধু খাম্বা দেখানো হয়েছে। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে তলাবিহীন জরির দেশ থেকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। উন্নয়নের ধারাবাহিকতায় দেশের বিভিন্ন প্রান্তে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধিত হয়েছে। স্বপ্নের মেট্রোরেল চলে ঢাকা শহরে। কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু ট্যানেলের উদ্বোধন করা হয়েছে। গভীর সমুদ্র বন্দর স্থাপন করা হয়েছে। তাই নিরাশ হওয়ার মতো আর সময় নেই, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
বৃহস্পতিবার বিকেলে বগুড়া সদরের ধাওয়াপাড়াস্থ বগুড়া কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়, দোয়া মাহফিল ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বগুড়া কলেজের অধ্যক্ষ একেএম মঈন উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শুভাশিষ পোদ্দার লিটন ও নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান তহমিনা আক্তার রেশমী, নুনগোলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুলতান মাহমুদ। অনুষ্ঠানে আরও অনেকে বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD