July 15, 2024, 7:58 am

দিনাজপুরে খড় বোঝাই ট্রাকে আগুনে দিল দুর্বৃত্তরা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে খড় বোঝাই একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাত সাড়ে ৯টায় সদর উপজেলার শশরা ইউনিয়নের দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের জালিয়াপাড়া সিয়াম পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পেছন থেকে আগুন লাগায় গাড়ির তেমন ক্ষয়ক্ষতি না হলেও পুড়ে গেছে ট্রাকে থাকা খড়।

বিষয়টি নিশ্চিত করেছেন কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন। ট্রাকচালকের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার বারইগ্রামে। তিনি বলেন, রোববার বিকেলে দিনাজপুরের কাহারোল উপজেলার বলেয়া বাজার এলাকায় ট্রাকে খড় লোড করা হয়েছে। রাত ৮টায় সেখান থেকে খড় নিয়ে ময়মনসিংহের ভালুকার উদ্দেশ্যে রওনা করেছি। সাথে আমার সহকারী আছেন।

গাড়িতে পেছন থেকে প্রথমে হয়তো পেট্রোল ছিটিয়ে দিয়েছেন। পরে আগুন লাগিয়ে দিয়ে মোটরসাইকেল ঘুরিয়ে পালিয়ে গেছেন। আশেপাশে রাস্তার মানুষের চিৎকার শুনে গাড়ি থামাই। নেমে দেখি দাউদাউ করে আগুন জ্বলছে।

আগুন নেভাতে এলাকাবাসী সহযোগিতা করেছেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরাও আসেন। গাড়ির মাল পুড়ে গেলে এলাকার লোকজনের সহযোগিতায় গাড়ির তেমন ক্ষতি হয়নি। জানতে চাইলে কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, ঘটনা জানতে পেরে ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হই। স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে এসেছেন।

এ ব্যাপারে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ যে গত ২৭ নভেম্বর কাহারোল উপজেলার মোহাম্মদপুর এলাকায় একটি এবং গত শনিবার দিবাগত রাতে একই উপজেলার রামপুর এলাকায় ভাদগাঁও সেতু সংলগ্ন একটি ধান বোঝাই ট্রাকে আগুন দিয়েছিলো দুর্বৃত্তরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD