July 16, 2024, 9:23 am

দুপচাঁচিয়ায় গভীর নলকূপের চোরাই মিটারের সরঞ্জামদসহ আরও দু’জন গ্রেফতার

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: দুপচাঁচিয়া উপজেলা জিয়ানগর খলিশ্বর গ্রামের মাঠের গভীর নলকূপ মেশিন ঘরের তিনটি ট্রান্সফর্মার ভেঙে মিটার চুরির ঘটনায় পুলিশ গতকাল রোববার বিকালে চোরাই মিটারের সরঞ্জামাদিসহ আরও দু’জনকে গ্রেফতার করেছে।

এরা হলো আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম এলাকার আব্দুস সামাদের ছেলে শাওন হোসেন (২৮) ও বাবুল শেখের ছেলে রাকিব শেখ (২১)। গোপন সূত্রে খবর পেয়ে একদল পুলিশ নওগাঁর শাহী মসজিদ এলাকার রেজাউল করিম বাবুর ভাঙ্গারি দোকানের পাশে ওঁৎ পেতে থাকে।

গ্রেফতারকৃত আসামিরা চোরাই মিটারসহ ওই ভাঙ্গারির দোকানে গেলে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের হেফাজত থেকে চোরাই ৪ কেজি তামার তার তামার ব্যারন ১৩ কেজি ও লাল কালো রং এর বৈদ্যুতিক তার উদ্ধার করে।

থানা অফিসার ইনচাজ (ওসি) সনাতর চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃতদের আজ সোমবার (৪ ডিসেম্বর) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য গত ২৭ নভেম্বর সোমবার রাতে উপজেলা জিয়ানগর খলিশ্বর গ্রামের আবু বক্কর সিদ্দিকের জমিতে গভীর নলকুপ মেশিন ঘরের তিনটি ট্রান্সফরর্মার ভেঙে কে বা কারা মিটার চুরি করে নিয়ে যায়। পরে আবু বক্কর সিদ্দিক থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ঘটনার তিনদিনের মধ্যেই চুরির রহস্য উদঘাটনসহ দুই আসামিকে গ্রেফতার করে। পরে আরো দু’জনকে চোরাই মিটারের সরঞ্জামাদিসহ গ্রেফতার করা হয়। এ নিয়ে মিটার চুরির ঘটনায় মোট ৪জনকে পুলিশ গ্রেফতার করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD