July 12, 2024, 2:05 pm

উল্লাপাড়ায় করতোয়া কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানে আগুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মশাল মিছিলকারীরা করতোয়া পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্রো ট-১৪৪৪৯৯) পুড়িয়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে ঢাকা-পাবনা মহাসড়কে উল্লাপাড়া পৌর শহরের নবগ্রাম মহল্লা পাশে।

ক্যাভার্ডভ্যানের চালক মোঃ রয়েল ও হেলপার লিখন জানান, কাভার্ড ভ্যান নিয়ে পাবনার সাঁথিয়া থেকে ঢাকা যাওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ার নবগ্রাম মহল্লার পাশে মহাসড়কে ৫০/৬০ জন মশালধারী কাভার্ড ভ্যানের গতিরোধ করে। এরপর তারা বৃষ্টির মত ঢিল ছুঁড়ে গাড়ির সামনের গ্লাস ভেঙে দেয়। তখন জীবন বাঁচাতে আমি ও আমরা হেলপার গাড়ি থেকে নেমে দৌড়ে পালাই।

মিছিলকারীদের মধ্য থেকে কয়েকজন আমাদের ধাওয়া করে এবং বাকীরা কাভার্ড ভ্যানের কেবিনে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায়।খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে করতোয়া কুরিয়ার সার্ভিস উল্লাপাড়ার এজেন্ট সহিদুল ইসলাম বাবু খবর পেয়ে তার লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যানে থাকা মালামাল উদ্ধার করেন। বাবু জানান, কাভার্ড ভ্যানের বেশ কিছু মালামালের ক্ষতি হয়েছে। বাকী মালামাল উদ্ধার করে তার তালিকা প্রস্তুত করে রাতেই কুরিয়ার সার্ভিসের আরেকটি কাভার্ড ভানে তুলে দিয়ে বগুড়া অফিসে পাঠানো হয়েছে।

ঘটনার দুই ঘন্টা পর হাটিকুমরুল হাইওয়ে থানার হ্যাগার (উদ্ধারকারী যান) পুড়ে যাওয়া কাভার্ড ভ্যানটি উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়। ঘটনার পর উল্লাপাড়া পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়াও হাইওয়ে পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে অবস্থান করছিলেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএ ওয়াদুদ জানান, পাবনা থেকে ঢাকাগামী করতোয়া কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানটি উল্লিখিত স্থানে এসে মশাল মিছিলকারীদের সামনে পড়ে। এ সময় মিছিলকারীরা ইটপাটকেল ছুড়লে চালক গাড়ি থামিয়ে পালিয়ে যায়।

মিছিলকারীরা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। গাড়িটির কেবিন সম্পূর্ণ পুড়ে যায় এবং কিছু মালামালের ক্ষতি হয়। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে উল্লাপাড়া থানায়

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD