July 16, 2024, 9:35 am

বগুড়া-৬(সদর) আসনের নৌকার মাঝি রিপুকে সংবর্ধনা প্রদান

ষ্টাফ রিপোর্টার: বগুড়া-৬ সদর আসনের বর্তমান সংসদ সদস্য রাগেবুল আহসান রিপুকে পুনরায় নৌকার মনোনয়ন দেয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও মোটর শোভাযাত্রার মধ্য দিয়ে বরণ করে নিলেন নিজ আসনের দলীয় নেতাকর্মীরা।  এসময় তারা দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে নৌকার পক্ষে স্লোগান দেন।

মঙ্গলবার (২৮নভেম্বর) বিকালে সদর আসনের প্রবেশ মুখ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। পরে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাকে বগুড়া  শহরে নিয়ে আসা হয়।

একইসাথে তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে কঠিন ষড়যন্ত্র হচ্ছে বলে নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান। নৌকাকে বিজয়ী করতে দলের সকল নেতাকর্মীদের মাঠে কাজ করার কথা বলেন তিনি।

মোটর শোভাযাত্রাটি শহরের সাতমাথা বীর শ্রেষ্ঠ স্কয়ার চত্তরে মুজিব মঞ্চে গিয়ে শেষ হয়। এ সময় তাকে বরণ করে নেন বগুড়া  জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব,দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল,সদর উপজেলা সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, জেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, পৌর আওয়ামলীগ সাধারন সম্পাদক আবু ওয়ায়দা ববি, জেলা আওয়ামীলীগ নেতা কামরুল হুদা উজ্জল, জেলা  যুবলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জ্যেষ্ঠ নেতা দবির হোসেন পিণ্টু সহ দলের অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD