July 16, 2024, 7:27 am

কিংস পার্টিতে যোগ দিতে শাহজাহান ওমরকে চাপ দিচ্ছে সরকার : সেলিমা রহমান

যমুনা নিউজ বিডি: কিংস পার্টিতে যোগ দেওয়ার জন্য বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর ও তাঁর পরিবারকে সরকার চাপ দিচ্ছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে গুম-খুন ও কারা নির্যাতিত নেতাদের স্বজনদের নিয়ে বিএনপি আয়োজিত মানববন্ধন এ কথা বলেন তিনি। মানববন্ধনে সভাপতিত্ব করেন কারাবন্দি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস।

সেলিমা রহমান বলেন, ‘শাহজাহান ওমরের পরিবার আমাকে জানিয়েছে, সরকার চাপ দিলেও কিংস পার্টিতে শাহজাহান ওমর যোগ দেবেন না।

আমরা বুকের রক্ত ঢেলে দিয়ে দিয়েছি জানিয়ে সেলিমা রহমান বলেন, কতজনের রক্তের ওপর দিয়ে এই সরকার আবার ক্ষমতায় যায় আমরা তা দেখতে চাই।

মানববন্ধনে সভাপতির বক্তব্যে মহিলা দলের সভাপতি ও মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস বলেন, আমরা আমাদের ভোটের অধিকার চাচ্ছি। তিনি বলেন, এখানে আসার পর শুনলাম, একজন বললেন, আরেকটু ধাক্কা দিলে সরকার পড়ে যাবে। আমি বলি, ওরা নিজেরাই ধাক্কাধাক্কি করে শেষ হয়ে যাবে।’

সাংবাদিক নেতা কাদের গনি চৌধুরীর সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল হাই সিকদার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি, গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নূর, রাষ্ট্র সংস্কার আন্দোলনের হাসনাত কাইয়ুম, এলডিপির শাহাদাৎ হোসেন সেলিম, সাংবাদিক নেতা আবদাল আহমেদ, আমিরুল ইসলাম কাগজী, খুরশেদ আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আ ফ ম ইউসূফ হায়দার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শামসুল আলম সেলিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD