July 16, 2024, 8:52 am

বগুড়ায় ১৮শ’ পিস ইয়াবাসহ বাসযাত্রী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: বগুড়ায় ১৮শ’ পিস ইয়াবাসহ ইকবাল হোসেন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার সদস্যরা তাকে গ্রেফতার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,জেলা কার্যালয়, বগুড়া উপপরিচালক মো: রাজিউর রহমানের নেতৃত্বে পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খানসহ বিভাগীয় সদস্যদের সমন্বয়ে গঠিত একটি টিম গতকাল রোববার রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুর উপজেলার বনানী এলাকায় মেসার্স হক এন্ড কোং পেট্রোল পাম্পের সামনে সড়কে অবস্থান নেয়।

এ সময় ঢাকা হতে হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-১৫৯৫) সেখানে পৌঁছুলে তা থামানো হয়। এরপর বাস থেকে যাত্রীবেশে থাকা ইকবাল হোসেন (৪৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করে তার দেহ তল্লাশি করা হয়।

এ সময় তার পরিহিত প্যান্টের পকেট থেকে স্কচটেপ মোড়ানো পলি প্যাকেট থেকে ১৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সেইসাথে একটি মোবাইল সেটও জব্দ করা হয়েছে।

পরিদর্শক মোহাম্মদ ইব্রাহীম খান জানান, গ্রেফতারকৃত ইকবাল হোসেন (৪৫) লক্ষিপুরের চন্দ্রগঞ্জের বশিকপুরের মৃত হাজী শহিদুল্লাহ মাস্টারের ছেলে। সে দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা বহন ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে আজ সোমবার (২৭ নভেম্বর) তাকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD