April 25, 2024, 9:32 am

বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। ৪ জুন (রবিবার) দুপুর ১১.৩০ মিনিটে বগুড়া জেলা স্কুল মৃুক্তিযোদ্ধা আমিনুল হক দুলাল অডিটোরিয়ামে বেলুন ও পায়ড়া উড়িয়ে ২ দিন ব্যাপি এ মেলার উদ্ভোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক সাইফুল ইসলাম।

অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি দীনেশ চন্দ্রের সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রশাসক সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, বর্তমানে প্রধানমন্ত্রীর হাত ধরে দেশের বিজ্ঞান ও প্রযুক্তির অনেক উন্নয়ন হয়েছে। আমাদের ছেলে-মেয়েরা ছোট ছোট কিছু আবিস্কার করছে, যা ইতিমধ্যেই বিশ্বের দরবারে পৌঁছে গেছে। পড়াশোনার পাশাপাশি তারা যদি এভাবেই ছোট ছোট কিছু উপহার দিতে পারে, তাহলে বিশ্বকে আমরা বাংলাদেশ উপহার দিতে পারবো।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) শাহনেওয়াজ, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, জেলা শিক্ষা অফিসার হযরত আলী সহ জেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

জেলা শিক্ষা অফিসার হযরত আলী জানান, মেলাতে ৫৪ শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করার কথা ছিল, কিন্তু ২১ টা প্রতিষ্ঠান উপস্থিত হয়েছে। তাদের মধ্যে ২ টা সংগঠন অংশগ্রহন করেছে।

 

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD