April 23, 2024, 4:22 pm

বগুড়ায় অনুমোদনহীন ডায়াগস্টিক সেন্টারে দুই লাখ টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ ২৯ মে সোমবার সকাল সাড়ে এগারোটায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের সামনে হেনা সিটি স্ক্যান সেন্টার নামে একটি প্রতিষ্ঠানে জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব) মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে,বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলামের দিক নির্দেশনায় বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব ইফতেখারুল আলম রিজভী এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করার সময় প্রতিষ্ঠানটি কোন বৈধ সনদ দেখাতে পারে নি।সাধারণ মানুষের জীবন ও নিরাপত্তা বিপন্ন করার অপরাধে প্রতিষ্ঠানটিকে ২,০০,০০০/- (দুই লক্ষ টাকা মাত্র) অর্থদন্ড এবং প্রতিষ্ঠানটিকে সাময়িকভাবে বন্ধ ঘোষণা করে সিলগালা করা হয়। অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।

বগুড়া জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান,বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের সামনে হেনা সিটি স্ক্যান সেন্টার অনুমোদনহীন ভাবে গত ফেব্রুয়ারি-২০২৩ থেকে ব্যবসা পরিচালনা করে আসছেন। প্রতিষ্ঠানটিতে প্রয়োজনীয় প্রশিক্ষিত জনবল না থাকায় মানুষের জীবন ও নিরাপত্তা বিপন্ন হওয়ার কারণে প্রতিষ্ঠানটিকে অর্থদন্ড এবং প্রতিষ্ঠানটিকে সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়। অভিযান পরিচালনা সহযোগিতা করেছেন জেলা সিভিল সার্জন কার্য্যলয়ের প্রতিনিধি এবং জেলা চেম্বার অব কমার্সের প্রতিনিধি ও জেলা পুলিশের একটি চৌকশ দল। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD