April 25, 2024, 11:58 am

টিকেট কালোবাজারিকে আটকের পড় ছেড়ে দিল সান্তাহার রেলওয়ে পুলিশ

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ফরিদ উদ্দিন নামের এক টিকেট কালোবাজারিকে আটকের পর ছেড়ে দিয়েছে বলে জানা গেছে। গত রোববার সকালে তাকে আটকের পর দিনভর দেনদরবার করে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। আর এই অভিযোগটি উঠেছে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেনের বিরুদ্ধে। গত রোববার দুপুরে সান্তাহার রেলওয়ে থানায় এই ঘটনাটি ঘটে। ফলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে সচেতন মহলে।
স্হানীয় সুত্রে জানা যায়, রবিবার (৫ ফেব্রুয়ারি) সকালে সান্তাহার রেলওয়ে টিকিট কাউন্টারের সামনে থেকে ট্রেনের টিকেটসহ ফরিদ উদ্দিন নামের এক টিকেট কালোবাজারিকে আটক করে সান্তাহার রেলওয়ে থানায় নিয়ে যায় পুলিশ সদস্যরা। পরে দুপুরে ফরিদের কাছ থেকে ৩ হাজার ১২০ টাকা নিয়ে ছেড়ে দেয় পুলিশ।
ফরিদ উদ্দিন নামের ওই টিকেট কালোবাজারি বলেন, সান্তাহারে ট্রেনের টিকেট কালোবাজারিরা প্রতি মাসে মোটা অংকের টাকা দেয় রেলওয়ে থানার কর্মকর্তাকে। যার কারণে প্রকাশ্যে আমরা টিকেট বিক্রি করে থাকি। পরে আমার কাছে ৩ হাজার ১২০ টাকা নিয়ে ছেড়ে দেয়।
ফরিদ উদ্দিন কে থানাতে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে সান্তাহার রেলওয়ে থানার পরিদর্শক ( ওসি) মুক্তার হোসেন বলেন, ফরিদকে থানায় নিয়ে এসে তার কাছে অনলাইনের টিকেট পাওয়া যায়। তাকে সর্তক করে ছেড়ে দেওয়া হয়েছে৷ টাকা নিয়েছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন আমি কোন টিকেট কালোবাজারির টাকা নেয় নাই। মাসিক ১ হাজার টাকা করে নেওয়ার কথাও তিনি অস্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD