April 23, 2024, 10:47 am

শাহিন আফ্রিদিকে জামাই বানালেন শহীদ আফ্রিদি

যমুনা নিউজ বিডিঃ বিয়ের কথা-বার্তা পাকা ছিল আগেই। এবার মূল আনুষ্ঠানিকতা সারলেন পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি। পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন শাহিন আফ্রিদি। ক্রিকেটার থেকে দুই আফ্রিদি এখন হয়ে গেলেন জামাই-শ্বশুর।

গতকাল শুক্রবার (৩ ফেব্রুয়ারি) করাচিতে শহীদ আফ্রিদির মেয়ে আনিশাকে বিয়ে করেন শাহিন আফ্রিদি। পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুসারে, শাহিন ও আনিকার বিয়ে সম্পন্ন হয় করাচির একটি মসজিদে। সেখান উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও পাকিস্তান জাতীয় দলের বর্তমান ও সাবেক কয়েকজন ক্রিকেটার।

এরপর দেশটির ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে আয়োজিত হয় বিবাহোত্তর সংবর্ধনা। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাকিস্তান ক্রিকেটের অনেক তারকারা। ছিলেন বর্তমান পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, শাদাব খান, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ, নাসিম শাহ, মোহাম্মদ হাফিজসহ অনেকে।

তবে বিপিএলের ব্যস্ততার জন্য থাকতে পারেননি শাহিনের আরেক ঘনিষ্ঠ ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান। এই মুহূর্তে তিনি আছেন বাংলাদেশে। খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। শাহিনের বিবাহ অনুষ্ঠানে না থাকতে পারলেও দূর থেকে ঠিকই শুভেচ্ছা জানিয়েছেন রিজওয়ান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD