March 29, 2024, 2:33 am

বগুড়ার উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার প্রার্থীকে ভোট দিন-রিপু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-৬ সদর আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী মহিলা সমাবেশ করা হয়েছে।

শনিবার বিকেলে শহরের দত্তবাড়ী জেলা ক্রীড়া সংস্থা প্রাঙ্গনে জেলা মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তার নেতেৃত্বে এ সমাবেশের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়ার উন্নয়নে আমাকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৬ সদর আসনে উপনির্বাচনে আপনাদের মূলবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। বগুড়ার সার্বিক উন্নয়নে আমি আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।

তিনি আরো বলেন বাংলার দামাল ছেলেরা যদি ৯ মাস যুদ্ধ করে এই দেশ স্বাধীন করতে পারে তাহলে বগুড়ায় ১১ মাসে কেন উন্নয়ন করা সম্ভব নয়। এই ১১ মাসে বগুড়ায় অনেক কিছুই করা সম্ভব। শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, তাই উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার প্রার্থীকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন অব্যাহত রাখুন। শেখ হাসিনার প্রার্থীকে ভোট প্রদান করলে তিনিও আপনাদের সকল উন্নয়ন উপহার দেবেন।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, শিল্প ও বানিজ্য সম্পাদক তপন চক্রবর্ত্তী, সদস্য কামরুল হুদা উজ্জল, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরুন কুমার চক্রবর্ত্তী, জেলা শ্রমিক লীগ নেতা কামরুল মোর্শেদ আপেল, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোছা. স্বপ্না চৌধুরী, ফজিলাতুন্নেছা, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেরাত ইসলাম মুন্নি, ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পপি রানী সাহা।

সমাবেশে  উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাকছুদা বেগম, সাধারণ সম্পাদব আফরোজা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ইসমত আরা, শান্তনা, শাপলা বেগম, মাসুদা, কবিতা, রেহেনা, মোর্শেদা বেগমসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD