March 29, 2024, 6:47 am

১১ নভেম্বর দেখিয়ে দেয়া হবে রাজপথ কার: যুবলীগ চেয়ারম্যান

যমুনা নিউজ বিডিঃ  যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, রাজপথ কাদের, তা আগামী ১১ নভেম্বর দেখিয়ে দেয়া হবে। বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে চায়। ওদের নৈরাজ্যের জবাব যুবলীগ একলাই দিতে পারে, তা প্রমাণ করব ইনশাআল্লাহ।

আগামী ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশের কর্মসূচি নিয়েছে যুবলীগ। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২২ অক্টোবর) এই মহাসমাবেশ সফল করতে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও সব শাখার সমন্বয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সেখানেই যুবলীগের চেয়ারম্যান এসব কথা বলেন। বর্ধিত সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

নেতা-কর্মীদের উদ্দেশে যুবলীগের চেয়ারম্যান বলেন, আমার প্রত্যাশা, আপনারা এই মহাসমাবেশকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে আপনাদের সব সাধ্য দিয়ে ১১ নভেম্বরকে সফল করবেন। ওই সমাবেশ সফল করতে এ সভা থেকে ১০টি উপকমিটি গঠন করা হয়।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান বলেন, প্রতিটি জেলা, মহানগর, উপজেলা, পৌরসভায় যে শক্তিশালী নেতৃত্ব রয়েছে, তা ১১ নভেম্বর দেখিয়ে দিতে হবে। বর্ধিত সভায় যুবলীগের কেন্দ্রীয় নেতারা ছাড়াও বিভিন্ন জেলার নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD