April 19, 2024, 4:35 am

শাকিব খানের বিরুদ্ধে মানববন্ধন

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীকে বিয়ে ও সন্তান শেহজাদ খান বীরের বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনা-সমালোচনায় শাকিব খান। দেশীয় সিনেমার একজন তারকার এমন কর্মকাণ্ড সংস্কৃতিতে নেতিবাচক প্রভাব ফেলে ও যুব সমাজকে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত করে উল্লেখ করে শাকিবের বিরুদ্ধে মানববন্ধন করেছেন কয়েকজন যুবক।

শনিবার (১৫ অক্টোবর) রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সচেতন ছাত্র সমাজের ব্যানারে কয়েকজন এই মানববন্ধন করেন।

মানববন্ধনে অংশ নেন চার তরুণ। এ সময় তাদের হাতে বিভিন্ন লেখা সংবলিত প্লেকার্ড দেখা যায়। তাতে লেখা ছিল, ‘শাকিব খানের বিরুদ্ধে এফডিসির কর্তৃপক্ষের ব্যবস্থা নেয়ার জোর দাবি জানাই।’

এছাড়াও ‘একের পর এক ডিভোর্স দেয়া পুরুষের কোনো বীরত্ব নয়’, ‘নারীরা খেলনা নয়, দিতে হবে সঠিক পরিচয়’ এবং ‘শুধু সন্তান নয়, স্ত্রীকেও স্বীকৃতি দিতে হবে’ লেখা বিভিন্ন স্লোগান দেখা যায় প্লেকার্ডে।

প্রসঙ্গত, ২০০৮ সালে গোপনে ঢালিউড কুইন অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। বিয়ের আট বছর পরে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলের জন্ম হয়। এর পরের বছর ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে আনেন অপু বিশ্বাস। সঙ্গে একমাত্র ছেলে আব্রাম খান জয়কেও নিয়ে আসেন অভিনেত্রী।

সম্প্রতি শবনম বুবলীও ফেসবুক পোস্টে প্রথমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। এর কয়েকদিন পরে আড়াই বছর বয়সী ছেলের কয়েকটি ছবি পোস্ট করে তাকে একসঙ্গে প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD