March 29, 2024, 2:01 am

বুড়িচংয়ে বিপুল ইয়াবাসহ আবুল খায়ের ও সহযোগী শামীম আটক

সৌরভ মাহমুদ হারুন বুড়িচং: কুমিল্লা র‍্যব-১১ এর বিশেষ অভিযানে আবুল খায়ের (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে বিপুল ইয়াবাসহ একটি মটরসাইকলে আটক করা হয়েছে।
কুমিল্লা র‍্যব-১১,সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে জানান,বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্ট ও গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (২১ সেপ্টেম্বর ২০২২) বুধবার রাতে কুমিলা র‍্যব – ১১,সিপিসি- ২ অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে একটি বিশেষ বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন ফকিরবাজার এলকায় অভিযান পরিচালনা করে।কুমিল্লা-সালদা-ফকিরবাজার সড়কে একটি মটরসাইকেল গতিরোধ করে তল্লাসী চালিয়ে ৯ হাজার ৪’শ (৯৪০০)পিস ইয়াবাসহ উক্ত মটরসাইকেল জব্দ করে। আটকৃত ব্যবসায়ীর বাড়ি বুড়িচং উপজেলার পাঁচোড়া গ্রামের মৃত. হারিজ মিয়ার ছেলে মো. আবুল খায়ের (৩০) ও সহযোগী ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার মৃত.মহর উদ্দিনের ছেলে মোঃ শামীম (২৭)।বৃহস্পতিবার  বুড়িচং থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।
জানা যায়,বিগত দিনে ছাত্রদল থেকে সে সুযোগ মত দল পরিরর্তন করে বর্তমানে যুবলীগে ও অনুপ্রবেশের পায়তারা করে আসছে বলে জানা যায়। স্থানীয় সূত্রে জানা যায় বিগত দিনে সে ড্রেজার মেশিন দিয়ে মাটি কাটা কার্যক্রমে যুক্ত ছিলেন।
সৌরভ মাহমুদ হারুন

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD