September 30, 2022, 11:06 pm

ঢাকায় বিএনপির সমাবেশ সফলে ইশরাকের গণসংযোগ

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস : আগামী ১৬ সেপ্টেম্বর ধোলাইখাল চত্বরে অনুষ্ঠেয় বিএনপির ঢাকা জোন-৬ এর সমাবেশ সফলের লক্ষ্যে পুরান ঢাকায় জনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন দলের আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর জজকোর্ট, ধোলাইখাল, রায়সাহেব বাজার, বেগমগঞ্জ নূর মসজিদসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা বারের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক খুরশীদ আলম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাব্বির আহমেদ আরিফ, ওয়ারি বিএনপির সভাপতি লিয়াকত আলী, সূত্রাপুর বিএনপির সাংগঠনিক সম্পাদক আকতার আহমেদসহ শতাধিক নেতাকর্মী।

বিদ্যুতের লোডশেডিং, জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি এবং ভোলায় আব্দুর রহিম, নূরে আলম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে গত ১০ সেপ্টেম্বর থেকে রাজধানীতে ধারাবাহিক সমাবেশ করছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি। এর অংশ হিসেবে ১৬ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৩টায় ধোলাইখাল চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এটি হবে পঞ্চম সমাবেশ। ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে স্থায়ী কমিটির আরেক সদস্য সেলিমা রহমান, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম ও সদস্য সচিব রফিকুল আলম মজনুর বক্তব্য দেয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD