April 23, 2024, 9:37 pm

গাইবান্ধা-৫ আসন: মনোনয়নপত্র জমা দিলেন নিশাদ

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা-৫ আসনের (সাঘাটা-ফুলছড়ি) উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও দৈনিক জয়যুগান্তর পত্রিকার সম্পাদক আলহাজ্ব নাহিদুজ্জামান নিশাদ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার দুপুরে গাইবান্ধার জেলা নির্বাচন কার্যালয়ের সহকারী রিটার্নিং অফিসার কামরুল ইসলামের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক মিজানুর রহমান, শিক্ষক মতিয়ার রহমান, ব্যনসায়ী মোতাহার হোসেনসহ আরও অনেকে।

এর আগে বিশাল এক মোটরসাইকেল বহর তার সঙ্গে সাঘাটা উপজেলা নির্বাচন কার্যালয়ে আসেন। মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের সাথে নির্বাচনী এলাকায় উন্নয়নের আশ্বাস দেন নিশাদ।

সাঘাটা উপজেলার ১০টি ও ফুলছড়ি উপজেলার সাতটি ইউনিয়ন নিয়ে গঠিত গাইবান্ধা-৫ আসন। দুই উপজেলা মিলে এ আসনটিতে ভোটার সংখ্যা ৩ লাখ ৩৯ হাজার ৭৪৩। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৩ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৫ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাইয়ের বিরুদ্ধে আপিলের শেষ তারিখ ১৬-১৮ সেপ্টেম্বর। আপিল নিষ্পত্তি ১৯ থেকে ২১ সেপ্টেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ সেপ্টেম্বর। আর প্রতীক বরাদ্দ ২৩ সেপ্টেম্বর।

উল্লেখ্য, গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া গত ২২ জুলাই নিউইয়র্কের একটি হাসপাতালে মারা যান। এরপর গত ২৪ জুলাই আসনটি শূন্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে সংসদ সচিবালয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD