April 23, 2024, 10:59 am

শিবগঞ্জে নার্সারীতে ২ লক্ষাধিক টাকার গাছ কর্তন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ পূর্ব শক্রতার জের ধরে নার্সারীতে ২ লক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির গাছ কর্তন, থানায় অভিযোগ।

জানা যায়, শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের সচিয়ানী গ্রামের মোজাহার হোসেনের পুত্র মোঃ আবু কাশেম তার বাড়ীর পার্শ্বে দীর্ঘদিন ধরে দেড় বিঘা জমির উপর নার্সারী দিয়ে বিভিন্ন প্রজাতির চারা গাছ লাগিয়ে পরিবার পরিজন নিয়ে জীবিকা অর্জন করে আসছে। তবে একটি পুকুরকে কেন্দ্র করে একই গ্রামের মাহফুজার রহমান, জিল্লুর রহমান, জুয়েল উদ্দিন, শহিদুল ইসলাম গংদের সাথে দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। অনেক সময় নার্সারী চারা গাছ কর্তন করবে বলে মাহফুজার রহমান গংরা আবু কাশেম কে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন এবং ফসলের ক্ষতি সাধনের জন্য হুমকী-ধামকী দিয়ে আসছিল।

এর একপর্যায়ে গত ১০ সেপ্টেম্বর দিবাগত রাতে আবু কাশেমের দেড় বিঘা জমির উপর নার্সারী প্রায় ১হাজার চারা গাছ কর্তন করা হয়েছে বলে জানা গেছে। বিষয়টি নিয়ে অভিযোগকারী আবু কাশেম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমার ধারনা মাহফুজার রহমান, আঃ লতিফ, জুয়েল উদ্দিন, শহিদুল ইসলাম গংরা পুকুর কে কেন্দ্র করে মাঝে মধ্যেই আমাকে বিভিন্ন ধরনের হুমকী-ধামকী দিয়ে আসছে। আমার মনে হয় এরাই নার্সারী বাগানে বিভিন্ন ধরনের প্রজাতির চারা গাছ কর্তন করেছে। শিবগঞ্জ থানায় অফিসার ইনচার্জের নিকট লিখিত অভিযোগ দিয়েছি। এবিষয়ে প্রতিপক্ষ মাহফুজার রহমান গংদের সাথে যোগাযোগ করা চেষ্টা করা হলে তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD